Breakingচট্টগ্রাম অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

বাবা -মা আহত

চেঙ্গী দর্পন প্রতিবেদক,হাটহাজারী ,চট্টগ্রাম : হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোঃ আবিদ (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় মোঃ আজাদ( ৪২) ও লাকি আক্তার (২৫) শিশুটির বাবা-মা গুরুতর আহত হয়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় হাটহাজারী – নাজিরহাট মহাসড়কের বুড়িপুকুর পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিশুটি ৩ নং মির্জাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের খিল্লাপাড়া গ্রামের মোঃ আজাদের পুত্র।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হাটহাজারী – নাজিরহাট মহাসড়কের বুড়িপুকুর পাড় এলাকায় পিতামাতার সাথে শিশুটি রাস্তা পাড় হওয়ার সময় দ্রুতগামী একটি প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-গ-৩৯-১০৭৩) তাদেরকে সজোরে দিলে ঘটনাস্থলে তারা গুরুতর হয়। উপস্থিত লোকজন আহত অবস্থা তাদেরকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আমরীন শিশু আবিদকে মৃত বলে ঘোষণা করেন। আহত বাবা-মার আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চমেক প্রেরণ করেন। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন। দুর্ঘটনা কবলিত গাড়ীটি স্থানীয়রা আটক করে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

Related Articles

Back to top button