Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

স্বপ্নতরীর ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য বিতরণ

আখাউড়া , ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ঈদুল আযহা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করলো সেচ্ছাসেবী সংগঠন আলোর সন্ধানে স্বপ্নতরী ।

 

৩০ জুলাই শুক্রবার দুপুরে আখাউড়া পৌর শহরের খড়মপুর মাজার শরীফ ও রেল স্টেশন এলাকায় প্রায় ১৪ শ ছিন্নমূল মানুষের মাঝে তারা খাবার বিতরণ করে। দুপুরে পেট ভরে খেতে পেরে ছিন্নমূল মানুষরা সংগঠনটির প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

 

বিতরণকালে মাজার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল হাসেম খান খাদেম হাছান, সংগঠনের উপদেষ্টা ও উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া, আরেক উপদেষ্টা জাকির হোসেন রানা, সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম জুয়েল, যুগ্ন-সাধারণ সম্পাদক এইচ বি লিটন, সাংঠনিক সম্পাদক বাপ্পী, মুস্তাকিন, সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জানান, সবার সাথে ঈদ আনন্দ ভাগ করে নিতেই আমাদের এ আয়োজন। সংগঠনের সদস্যদের দেয়া অর্থ ও প্রবাসী ভাইদের সার্বিক সহযোগিতায় ঈদুল আযহা উপলক্ষে এবারও অসহায়, গরীব ও ছিন্নমূল মানুষের মুখে আমরা একটু ভালো খাবার তুলে দিতে পেরেছি। আমাদের এ ধরনের সেবামূলক উদ্যোগ সব সময়ই অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button