Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সুবর্ণচরে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার দুই

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সুবর্ণচর ,নোয়াখালী  :
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের বাঁশখালি সুইজ গেইট এলাকায় ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক মো. করিম (২৫) হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকা সন্দেহে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে এখনও পর্যন্ত নিহত করিমের মোটর সাইকেলটির কোনো সন্ধান পাওয়া যায়নি।

 

১৩ জুলাই ২০২৩ বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার দিনগত রাতে হাতিয়ার হরণী ও চানন্দী ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত জসিম উদ্দিন পারভেজ হরণী ইউনিয়নের বয়ারচর গ্রামের আবদুর রহমানের ছেলে ও নবীপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে আক্তার হোসেন।

 

পুলিশ জানায়, গত রোববার রাত ১২টার দিকে চানন্দী ইউনিয়নের প্রকল্প বাজার থেকে চেয়ারম্যান ঘাট যাওয়ার জন্য অজ্ঞাত দুই ব্যক্তি করিমের মোটরসাইকেলটি ভাড়া করে। সে হিসেবে দুই যাত্রীকে মোটর সাইকেলে নিয়ে প্রকল্প বাজারের সাহাব উদ্দিনের হোটেলের সামনে থেকে চেয়ারম্যান ঘাটের উদ্দেশ্যে রওনা করে করিম। পরদিন সোমবার সকালে স্থানীয় লোকজন সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের বাঁশখালি সুইজ গেইট সংলগ্ন খালের ভিতর গলায় গামছা পেঁচানো অবস্থায় করিমের মৃত দেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। তবে ঘটনাস্থলে বা আশপাশের কোথাও তার মোটর সাইকেলটি পাওয়া যায়নি। স্থানীয় এবং নিহতে পরিবারের লোকজনের ধারণা ছিল, দূর্বৃত্তরা করিমকে শ্বাসরোধ করে হত্যার পর তার মোটর সাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়।

 

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, মোটর সাইকেল চালক করিম হত্যার ঘটনায় তার ভাই সাখওয়াত হোসেন বাদী হয়ে অজ্ঞাত একাধিক আসামির বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্তে পারভেজ ও আক্তার এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তাদের গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।

Related Articles

Back to top button