Breakingপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিসারাদেশ

সাম্প্রদায়িক গোষ্ঠী এখনো ষড়যন্ত্র করছে তাদের রুখতে হবে ; দীপংকর তালুকদার এমপি

স্টাফ রিপোর্টার, রাঙ্গামাটি :
সাম্প্রদায়িক গোষ্ঠী এখনো ষড়যন্ত্র করছে। তাদের রুখতে আমাদের সকলকে সজাগ থাকতে হবে বলে মন্তব্য করেছেন, রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, মা দেবী দূর্গা আসছেন এ পৃথীবির থেকে সকল অপশক্তি দূর করে একটি সুন্দর পৃথিবী দিয়ে যাবেন।

 

১৯অক্টোবর ২০২৩ বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাঙ্গামাটি জেলার পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা পরিষদের মুখ্য কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য ঝর্ণা খীসা, সদস্য প্রিয়নন্দ চাকমা, সদস্য দীপ্তিময় তালুকদার, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রাঙ্গামাটির সভাপতি অমলেন্দু হাওলাদার, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রাঙ্গামাটির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বিপুল ত্রিপুরা, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক সদস্য ত্রিদীব কান্তি দাশ সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

পরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাঙ্গামাটি ৪৩টি পুজা মন্ডপে রাঙ্গামাটি জেলা পরিষদের অনুদান প্রদান করা হয়।

Related Articles

Back to top button