Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সাতকানিয়ায় ভুয়া পুলিশ আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সাতকানিয়া , চট্টগ্রাম :
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় এক ভুয়া পুলিশকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

 

আটককৃত ভূয়া পুলিশ নাম মোঃ সাইফুল ইসলাম (৩৬) নারায়নগঞ্জের বন্দর থানার দক্ষিণ লক্ষণখোলা, ২৫নং ওয়ার্ডের আলাউদ্দিন সাউদের ছেলে। এ সময় তার কাছ থেকে ১টি পুলিশ বেল্ট, ১টি পুলিশ ক্যাপ, ১টি জ্যাকেট, ১টি কালো ক্যাপ, ২টি এনড্রয়েট মোবাইল ও নগদ-২৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুনি বটতল এলাকায় পুলিশের একটি দল তল্লাশি চৌকি বসায়। রাত সাড়ে ১২টার দিকে যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালানোর সময় পুলিশের কাছে সাইফুল ইসলাম নিজেকে কক্সবাজারের টেকনাফ থানার এসআই বলে পরিচয় দেন। পরে তাঁর আচরণ ও কথাবার্তা সন্দেহ জনক হওয়ায় তাঁর শরীর তল্লাশি করে পুলিশের ব্যবহৃত একটি বেল্ট, একটি জ্যাকেট, একটি ক্যাপ, দুটি এনড্রয়েট মুঠোফোন ও নগদ হাজার টাকা উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, গ্রেপ্তারকৃত সাইফুল ইসলাম প্রাথমিকভাবে স্বীকার করেছেন, তিনি বিভিন্ন এলাকায় নিজেকে পুলিশের টেকনাফ থানার এসআই পরিচয় দিয়ে প্রতারণা সহ নানান সুযোগ-সুবিধা ভোগ করতেন। এ ব্যাপারে তাঁর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button