Breakingপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিসারাদেশ

সাজেকে বাংলাদেশ সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, বাঘাইছড়ি, রাঙ্গামাটি :
রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

 

 

৩১ ডিসেম্বর ২০২৩ রবিবার সকালে সাজেক ইউনিয়নে ৪ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম হতে আগত দরিদ্র ও দুস্থ পাহাড়ী ও বাঙ্গালী পরিবারের মাঝে বাঘাইহাট জোনের প্রশিক্ষন মাঠে শীতবস্ত্র  বিতরণ করেন বাঘাইহাট সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান।

 

এসময় বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সুবিধাভোগীগন উপস্থিত ছিলেন ।

 

জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান বলেন, দুর্গম পাহাড়ি এলাকা অন্যান্য অঞ্চল থেকে আবহাওয়া একটু ব্যাতিক্রম  রাতের সময় অধিক কনকনে শীত পড়ে তাই অসহায় খেটে খাওয়া দিনমজুর জনসাধারণের পাশে থাকার জন্য ও এই তীব্র শীতে যেন কেউ কষ্টে না থাকে সেই চিন্তা চেতনা থেকে এই ধরনের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে। সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সাধারণ  মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে তিনি আশ্বাস দেন ।

Related Articles

Back to top button