Breakingসারাদেশ

সাংবাদিকদের সঠিক তথ‍্য প্রচারের আহবান –স্থানীয় সরকার মন্ত্রী

স্টাফ রিপোর্টার, কুমিল্লা :
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সাংবাদিকরা হচ্ছে দেশ ও জাতির উন্নয়নের সারথি। সাংবাদিকদের লেখনি শক্তি অনেক বেশি। জ্ঞান গরিমা ও দক্ষতার দিক থেকেও সাংবাদিকরা এগিয়ে আছে। সাংবাদিকরা তাদের লেখনির মাধ‍্যমে সঠিক তথ‍্য তুলে ধরে দেশের সার্বিক উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করে। তাই সাংবাদিকদের সঠিক তথ‍্য প্রচারে আরো সচেষ্ট থাকতে হবে। আপনাদের সঠিক তথ‍্য প্রচারের মাধ‍্যমে দেশ ও জাতি উপকৃত হবে।

 

৩ জানুয়ারী ২০২৪ বুধবার সকালে লাকসাম পৌরসভা কার্যালয়ে মো. তাজুল ইসলাম কনফারেন্স হলে লাকসাম প্রেসক্লাবসহ লাকসামে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কলে মন্ত্রী এসব কথা বলেন।

 

লাকসাম প্রেসক্লাবের সভাপতি তাবারক উল‍্যাহ কায়েসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় মতবিনিময় সভায় মন্ত্রী লাকসাম বঙ্গবন্ধু অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারের চতুর্থ তলা লাকসাম প্রেসক্লাবের জন‍্য বরাদ্দ দেন এবং এ জন‍্য প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহণে পৌরসভা মেয়রকে নির্দেশনা প্রদান করেন। এতে লাকসামে কর্মরত সকল সংবাদকর্মী স্থানীয় সরকার মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাকে ধন্যবাদ জানান।

 

এসময় বক্তব্য রাখেন, পৌরসভা মেয়র অধ‍্যাপক মো. আবুল খায়ের, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি আরিফুর রহমান স্বপন, প্রচার সম্পাদক মিজানুর রশিদ, আবদুর রহিম, এম এ কাদের অপু, আবুল কালাম, এম এ মান্নান প্রমূখ।

Related Articles

Back to top button