Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিসারাদেশ

সরকারের উন্নয়ন ও সাফল্যের বিবরন জনগনের কাছে পৌঁছাতে পানছড়িতে উঠান বৈঠক

 

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
পার্বত্য খাগড়াছড়ি জেলার পানছড়িতে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের বিবরণ সাধারণ জনগনের মাঝে পৌঁছে দেওয়ার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

১৫ জুলাই ২০২৩ শনিবার বিকালে পানছড়ি উপজেলায় আবু তাহেরের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমীর দত্ত চাকমার সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা উপস্থিত ছিলেন।

 

অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তপন কান্তি দেব, খাগড়াছড়ি পৌর সভার সাবেক মেয়র রফিকুল ইসলাম, সাবক জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয় নাথ দেব, সিদ্দিশ্বর চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা পার্বত্য জেলা সমুহের পাশাপাশি সারদেশের সরকারের উন্নয়ন সমূহ জনগণের সামনে তুলে ধরেন।

বক্তব্যে বলেন, শেখ হাসিনা সরকার জনগণের সরকার। জনগণের সার্বিক উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তারই ফল হিসাবে পাহাড় এখন শান্তির নীড়। উন্নয়নের ধারাবাহিকতায় পদ্মা সেতু, মেট্রোরেল, রাস্তাঘাট নির্মাণ, দেশের প্রতিটা উপজেলায় মডেল মসজিদ নির্মাণ, ভূমিহীনদের জন্য বাড়ি নির্মাণ সহ হাজার হাজার উন্নয়ন করেছেন। বিশ্বের দরবারে বাংলাদেশ আজ একটা বিস্ময়। করোনা মহামারীর সময় করোনা নির্মূল্যের জন্য জননেত্রী শেখ হাসিনা যে ভূমিকা রেখেছেন তা একটা জাতির জন্য অত্যন্ত গর্বের। সবাইকে আগামী জাতীয় নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দেয়ার আহবান জানানো হয়।

Related Articles

Back to top button