Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিসারাদেশ

সকল ষড়যন্ত্র প্রতিহত করে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করুন-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি :
হবে বাংলাদেশ, সোনার বাংলাদেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ, সোনার বাংলাদেশ। কিন্তু যারা এদেশের উন্নয়ন চায় নি,সোনার বাংলাদেশ চায় নি। একাত্তরের দোসররা আজও এদেশের উন্নয়নকে বিশ্বাস করতে চায় না। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে তারা বিশ্বাস করতে চাইছে না। তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করেই যাচ্ছে। সকল প্রতিহত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

 

২৬ আগষ্ট ২০২৩ , শনিবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা তাইন্দং ইউনিয়নের “তাইন্দং মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট ভবন উদ্বোধন ও অত্র ইউনিয়ন শাখার আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে শোকসভায় প্রধান অতিথির বক্তেব্য তিনি এসব কথা বলেন।

 

শোক সভায় বাংলাদেশ আওয়ামী লীগ তাইন্দং ইউনিয়নের সভাপতি মো. আবদুল লতিফ মজুমদারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তার, জেলা বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রুপনা চাকমা কণি , পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন সহ জেলা -উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়াও তাইন্দং থেকে ফেরার পথে সন্ধ্যার পর পানছড়ি বাস স্ট্যান্ডে এক পথ সভায় ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বক্তব্য রাখেন।

 

এ সময় তিনি বলেন,তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গঠন করা। বর্তমানে তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো করে যাচ্ছেন।:শেখ হাসিনা ক্ষমতায় না আসলে সকল উন্নয়ন কাজ থমকে যাবে। উন্নয়ন অব্যাহত রাখতে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করুন।

Related Articles

Back to top button