Breakingশীর্ষ সংবাদসারাদেশ

শ্রীনগরে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার

চেঙ্গী দর্পন প্রতিবেদক , শ্রীনগর (মুন্সিগঞ্জ) : শ্রীনগরের গোয়ালী মান্দা খালে ভাসমান অবস্থায় এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার পাটাভোগ ইউনিয়নের ফৈনপুর গ্রামের স্থানীয় খাল থেকে রুবেল চৌকদার পিতা মৃত আব্দুল রাজ্জাক নামের সিংহের হাটির গ্রামের কনকসার ইউনিয়নের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরিবার থেকে জানাই নিহত ব্যাক্তি মৃগী রোগে আক্রান্ত ছিলো।

স্থানীয়দের বরাতে পুলিশ কর্মকর্তা আরো জানায়, গত ১২ই ফেব্রুয়ারী শুক্রবার ওই ব্যাক্তিকে একই স্থানে খালের পানিতে পরে থাকতে দেখা গিয়েছিলো। স্থানীয় খালেদা আক্তার নামের একনারী বিষয়টি দেখে তার ভাইয়ের সহযোগিতায় তাকে উদ্ধার করে শার্ট-প্যান্ট পরিয়ে, খাবার খেতে দেয়। পরে ওই ব্যাক্তি তাদের বাড়ি থেকে চলে যায়। সেসময় তার নাম পরিচয় জানতে চাইলে কারো সাথে তিনি কোন কথা বলেননি। আজ ৪দিন পর একই খালের পাড়ে ওই মরদেহ দেখতে পায় স্থানীয়রা। ধারনা করা হচ্ছে নিহত ব্যাক্তি মৃগী রোগে আক্রান্ত ছিলো।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বিকালে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button