Breakingজাতীয়সারাদেশ

শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন- আইনমন্ত্রী

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া : আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন, আপনারা দেখেছেন জননেত্রী শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন, তখনই বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন।

বৃস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেরা পরিষদ চত্বরে করোনা ভাইরাস প্রাদুর্ভাবকালে সাময়িক কর্মহীন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে ‘‘মাননীয় প্রধানমন্ত্রী উপহার’’ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতা দিতে গিয়ে মন্ত্রী এ কথা বলেন।


এ সময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পৌরসভা মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভ’ঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূরে এ আলম, উপজেরা আওয়ামীলীগের আহবায়ক জয়নাল আবেদীন, থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপশ চক্রবর্তী প্রমুখ।

আইনমন্ত্রী আনিসুল হক আরো বলেন ১৯৯৬ সালে প্রথমে যখন তিনি প্রধানমন্ত্রী হিসাবে সরকার গঠন করেন তখনও তিনি বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের কাজে নিয়োজিত ছিলেন। আবার ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে তিনি ২০০৯ সালে সরকার গঠন করে আজ পর্যন্ত তিনি বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম ও নিরলস চেষ্টা করে যাচ্ছেন। যার ফলে আজকে সারাবিশ্বে বাংলাদেশ একটা মর্যাদার আসনে আছে। এই রকম একজন প্রধানমন্ত্রী তার দেশের দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন এটা কিন্তু বাংলাদেশে ১৯৭৫ সালের পরে আর দেখা যায় নাই। আজকে জননেত্রী শেখ হাসিনা এই কোভিড-১৯ এর কারণে আপনাদের যে অসুবিধা হচ্ছে, আজকে আমাদের যে অনিচ্ছা থাকা সত্বেও লকডাউনে থাকতে হচ্ছে। যাতে মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত না হয়, আর ছড়িয়ে না যায়। এতে ব্যবসা -বাণিজ্যসহ সব কাজে আপনারা বাধাগ্রস্ত হচ্ছেন। সেই কারণে আপনারা যেন ঈদের সময় ও রোজার সময় কষ্ট না করেন সে কথা চিন্তা করেই জননেত্রী শেখ হাসিনা আপনাদের কাছে উপহার পাঠিয়েছেন।

Related Articles

Back to top button