Breakingঅপরাধপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

লামায় কুরিয়ারে ইয়াবা বুকিং দিতে গিয়ে অটো চালক গ্রেফতার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, লামা ,বান্দরবান  :
লামা সুন্দরবন কুরিয়ার সার্ভিসে ইয়াবা বুকিং দিতে গিয়ে গ্রেফতার সিএনজি অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ।

 

আটককৃত সাইফুল ইসলাম (২২) লামা রূপসী পাড়া ইউনিয়নের উত্তর দরদরি নয়া পাড়া এলাকার আরব আলীর ছেলে এবং পেশায় সিএনজি অটোরিকশা চালক।

 

 

বুধবার দিনগত রাত দশটার দিকে লামা থানা পুলিশের উপ পরিদর্শক সাহিদুর রহমান বাদী হয়ে এই মামলা দায়ের করেন। লামা থানার অফিসার্স ইনচার্জ শামীম শেখ এই তথ্য নিশ্চিত করেন।

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও লামা থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) শামীম জানান, বুধবার বিকালে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে অবস্থিত নিরাপত্তা বাহিনীর ক্যাম্প হতে একটি পার্সেল বুকিং এর জন্য পাঠানো হবে একটি ইয়ারটেল নাম্বার থেকে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ইনচার্জ সাজিদুল মাওলাকে কল করে জানায়। বিকাল তিনটার দিকে একটি রবি নাম্বার থেকে ফোন করে জানান রূপসী পাড়া থেকে পার্সেলটি পাঠানো হয়েছে। সিএনজি অটোরিকশা চালক সাইফুল ইসলাম সুন্দরবন কুরিয়ার সার্ভিসের লামা শাখায় উপস্থিত হয়ে পার্সেলটি জমা দিয়ে বলেন এটি রূপসী পাড়া থেকে পাঠানো হয়েছে। এ সময় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ইনচার্জ পার্সেলটি চেক করলে ইয়াবা দেখতে পান। তাৎক্ষণিক বিষয়টি তিনি লামা থানায় অবহিত করেন। পরে পুলিশ গিয়ে সাইফুল ইসলামকে এক হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার করে।

 

এসআই শামীম জানান, রাতেই এই ঘটনায় সাইফুল ইসলামকে একমাত্র আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button