পার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

রোয়াংছড়িতে আইনশৃঙ্খলা সভা ও  ল্যাপটপ বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রোয়াংছড়ি, বান্দরবান  :
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানের রোয়াংছড়িতে সরকারী সফর এসে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালিতে যোগ দেন। র‍্যালি শেষে উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম এবং নির্বাহী অফিসার নতুন বাস ভবন নিমার্ণে ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

 

পরে উপজেলা পরিষদের সভা মিলনায়তনের অনুষ্ঠিত ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার মাসিক আইনশৃঙ্খলা সভায় যোগ দেন।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত থেকে তিনি সকল দপ্তরের বাস্তবায়িত কর্মসূচী বিষয়ে খোঁজ খবর নিয়ে সাধারণ জনগণের সুবিধার্থে সরকার ব্যাপক উন্নয়নের কাজ করা অব্যাহত রেখেছে বলে জানান।

 

তিনি আরো বলেন সরকার গৃহীত কর্মসূচীগুলো যথা সময়ে কাজ করতে হবে। যাতে গরীব মানুষের কর্মসংস্থান হয়, সেদিকে লক্ষে রেখে মাঠপর্যায়ে কর্মকর্তাদের প্রতি কাজ করার পরামর্শে দেন এবং ২৫জন কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোহাম্ম মোজ্জাম্মেল হক বাহাদুর, সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, উপজেলা আ.লীগের সভাপতি চহ্লামং মারমা, এমপি প্রতিনিধি নেইতং বুইতিং, ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমাা, নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুন, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ গালিব চৌধুরী, ১নং রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান মেহ্লাঅং মারমা, ২নং তারাছা ইউপি চেয়ারম্যান উনুমং মারমা, ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ কামাল হোসেন, থানা ইনচার্জ ও এসআই মোহাম্মদ হারুন। এছাড়া উপজেলা সকল দপ্তরের কর্মকর্তার ও কর্মচারী  এবং স্থানীয জনপ্রতিনিধি সহ ৩ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button