Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

রোড মার্চ শেষে খাগড়াছড়ি ফেরার পথে গাড়ি বহরে হামলা, আহত ২০

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
চট্টগ্রামের রোড মার্চ শেষে ফেরার পথে খাগড়াছড়ির বিএনপির নেতাকর্মীদের গাড়ী বহরে হামলায় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মিরসরাই থেকে ফিরার পথে ফটিকছড়িতে এ হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীদের হামলায় বেশ কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

৬ অক্টোবর ২০২৩, শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছারের অভিযোগ, চট্টগ্রামে রোডমার্চ শেষে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা খাগড়াছড়িতে ফিরছিল। নেতাকর্মীদের গাড়ি বহরটি ফটিকছড়ি বাজার পার হওয়ার পর ব্রিজের দুই পাশ থেকে সন্ত্রাসীরা এলোপাথাড়ি ইট, পাথর ও বোতল নিক্ষেপ করে। হামলায় আহতদের মধ্যে গুইমারা উপজেলা মহিলা দলের সহ-সভাপতি জোসনা বেগম ও মানিকছড়ি উপজেলা বিএনপির উপদেষ্টা আলী নুর সহ ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আলী নুরকে মানিকছড়ি হাসপাতাল নেওয়া হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।

অপর আহতরা হলেন, মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন, মানিকছড়ি গিরী মৈত্রী কলেজ ছাত্রদলের সদস্য আমির হোসেন, মহালছড়ির মাইসছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সাত্তার, মাটিরাঙ্গার তবলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবদলের সদস্য মো. ইলিয়াস, মহালছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. খোকন মিয়া। এদের রাতেই খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

রাতের আঁধারে সড়কে হামলার জন্য খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া আওয়ামী লীগকে দায়ী করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

Related Articles

Back to top button