Breakingখাগড়াছড়িদুর্ঘটনাপার্বত্য অঞ্চলসারাদেশ

রামগড়-জালিয়াপাড়া সড়কে যাত্রবাহী বাস উল্টে আহত ৩০

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় ,খাগড়াছড়ি :
খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার মাহবুব নগর এলাকায় বেপরোয়া গতিতে আসা শান্তি পরিবহন বাস উল্টে প্রায় ৩০ জনের অধিক আহত হওয়ার ঘটনা ঘটেছে।

 

১৭ অক্টোবর ২০২৩ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় খাগড়াছড়ি থেকে কুমিল্লা গামি শান্তি পরিবহন ঢাকা মেট্রো -ব (১৪-১০৪৪) মাত্রাতিরক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝেই উল্টে যায়।

 

স্থানীয়রা জানায়, দূর্ঘনায় প্রায় ৩০জন যাত্রী আহত হয়েছে। আহত ব্যাক্তিদের স্থানীয় লোকজনের সহযোগিতায় চিকিৎসার জন্যে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। অতিরিক্ত গতির কারণে এই দূর্ঘটনা ঘটেছে বলে জানায় প্রত্যক্ষ দর্শীরা। দূর্ঘটনা ঘটার পর পরই চালক পালিয়ে গেছে। এতে অনেকেই আহত হয়েছেন। খবর পেয়ে এলাকাবাসী আহত দের সহযোগিতার জন্য এগিয়ে আসে।

 

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘সকালে খাগড়াছড়ি থেকে শান্তি পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে কুমিল্লা যাচ্ছিল। অতিরিক্ত গতির কারণে সড়কের বাঁকে নিয়ন্ত্রণ রাখতে না পেরে বাসটি উল্টে যায়।’ ওসি আরও জানান, আহতদের মধ্যে কারো অবস্থা গুরুতর নয়।

 

 

উল্লেখ্য, পাবর্ত্য জেলার জন্য যানবাহনের দিক দিয়ে শান্তি পরিবহন এক আতঙ্কের পরিবহন হিসেবে পরিচিত লাভ করেছে। খাগড়াছড়িতে প্রায় সময়ই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্য শান্তি পরিবহন বাস সড়কে দূর্ঘটনা ঘটছে। গত ১৫ অক্টোবর খাগড়াছড়ির সাপমারায় এলাকায় শান্তিবাস দূর্ঘটনায় ১জনের মৃত্যু হয়েছে ও প্রায় ২৫ জন আহত হয়েছিল।

Related Articles

Back to top button