Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ে স্ত্রীর উপর অভিমান করে নিজ ঘরে আগুন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির রামগড়ে স্ত্রী ও শ্বশুরের উপর অভিমান করে নিজ ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (৩০ অক্টোবর) সন্ধা ৬টার সময় উপজেলার ১নং রামগড় ইউনিয়নের পূর্ববলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত বাড়িটির মালিকের নাম মো: মিজান (৩২) সে ঐ এলাকার মৃত আবদুল মান্নান চকিদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিন বছর পূর্বে শ্বশুর বাড়ির সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে তার স্ত্রী জান্নতুল ফেরদৌস কে তার বাবার বাড়িতে যাতায়াত সহ যাবতীয় যোগাযোগ বন্ধ করে দেন স্বামী মিজান। আজ শনিবার শ্বশুর নোয়াখালী থেকে মেয়ে ও নাতী-নাতনীদের দেখতে জামাতার বাড়িতে আসেন। নিজ ঘরে শ্বশুরকে দেখে ক্ষুব্ধ হয়ে ঘরে থাকা স্ত্রী ও তিন সন্তানকে বাহিরে বের করে ঘরে তাল দিয়ে আগুন ধরিয়ে দেয় মিজান।

ওয়ার্ড মেম্বার মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলছিলো। ফায়ার সার্ভিস আসার আগেই মাটির তৈরী টিনের ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। এ ঘটনায় অন্তত ৪ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে বাড়ির মালিক মিজান পলাতক রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Back to top button