Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

রামগড়ে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় ,খাগড়াছড়ি : সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ উদযাপিত হয়েছে।

রাত ১২টা ১মিনিটে রামগড় কেন্দ্রীয় শহীদ মিনারে রামগড় উপজেলা পরিষদ, রামগড় উপজেলা প্রশাসন, রামগড় পৌরসভা, রামগড় থানা, বীর মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন, উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন, রামগড় উপজেলা জাতীয়পার্টি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, এনজিও, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংবাদিক সহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থেকে পুষ্পমাল‍্য অর্পণ করেন এবং সকল ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

বেলা ১১ টার সময় উপজেলা টাউন হলে উপজেলা নিবার্হী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ( ভুমি) উম্মে হাবিবা মজুমদার, রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, রামগড় পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ আবুল বশর, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভাঃ) আব্দল কাদের প্রমুখ।

এছাড়া প্রত্যুষে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত-প্রার্থনার আয়োজন করা হয়।

Related Articles

Back to top button