Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ে বীর মুক্তিযোদ্ধা ইছহাক মজুমদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,রামগড় ,খাগড়াছড়ি : খাগড়াছড়ির রামগড়ে বীর মুক্তিযোদ্ধা ইছহাক মজুমদার (৮৪) ইন্তেকাল করেছেন। শুক্রবার রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা ইছহাক মজুমদারের দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল (বৃহস্পতিবার) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪পুত্র ও ২ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি দোস্ত মোহাম্মদের পিতা।

৪ মার্চ ২০২২ শুক্রবার রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা ইছহাক মজুমদারের দাফন সম্পন্ন হয়েছে। সকাল ১০টায় রামগড়ের বল্টুরাম টিলার ইসলামপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে জানাযা শেষে দাফন করা হয়। এর আগে রামগড় উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খোন্দকার ইখতেয়ার উদ্দীন আরাফাত তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন। রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র করের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মফিজুর রহমান, স্থানীয় কাউন্সিলর আব্দুল হক সহ সব শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button