Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ে প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার ধর্ষনের অভিযোগ

চেঙ্গী দর্পন প্রতিবেদক , রামগড় , খাগড়াছড়ি : খাগড়াছড়ির রামগড়ে ধর্ষনের অভিযোগে নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছে এক কিশোরী প্রেমিকা।

অভিযুক্ত নাইম মজুমদার পৌরসভার বলিটিলা এলাকার নুরুল আমীন মজুমদারের ছেলে। সে স্থানীয় একটি কাপড় দোকানের কর্মচারী । ভুক্তভোগী ঐ কিশোরী প্রেমিকা ফটিকছড়ির বাগান বাজার ইউনিয়নের বড়বিল এলাকার বাসিন্ধা।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায় , ছয় মাস পূর্বে অভিযুক্ত নাইম মজুমদার (২৪) সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১০ জানুয়ারী ভুক্তভোগী বাগান বাজার তার চাচার বাড়িতে বেড়াতে আসে। প্রেমের সম্পর্ক থাকায় অভিযুক্ত নাইমের সাথে রামগড়ের বিভিন্ন স্থান ঘুরে বেড়ায়। সন্ধ্যা নেমে আসলে নাইম ঐ কিশোরীকে জোর পূর্বক ধর্ষন করে।ধর্ষন শেষে কিশোরীকে রাতে অটো রিকশা করে তার এক বান্ধবীর বাড়িতে পৌঁছে দেয়। তাৎক্ষনিক বিষয়টি সে তার পরিবারকে জানালে তারা অভিযুক্ত ধর্ষককে বিয়ের জন্য চাপ দেয়, নাইম বিয়ে করতে অনীহা প্রকাশ করে। পরে ঐ কিশোরী নিজেই বাদী হয়ে রামগড় থানায় মামলা দায়ের করে।

ভুক্তভোগীর ভাই এয়াকুব হোসেন শামীম জানান, নাঈম তার বোনকে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে ধর্ষণ করেছে। তার পরিবারকে জানালে তারা বিষয়টি টাকা দিয়ে নিস্পত্তি করতে চায়। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র কর বলেন, ধর্ষণের অভিযোগ এনে কিশোরী থানায় মামলা করেছেন। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার পর পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Related Articles

Back to top button