Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

রামগড়ে অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় , খাগড়াছড়ি :
জেলার রামগড়ে শহর সমাজসেবা কার্যালয় এর উদ্যোগে জেলা সমাজ কল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত দুই ২শতাদিক গরীব, মেধাবী, অসহায়, প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে এককালীন ৩ লাখ ৮০ হাজার টাকার আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

 

 

১৭ অক্টোবর ২০২৩ মঙ্গলবার সকালে রামগড় সরকারী ডিগ্রি কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মোহাম্মদ আবদুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে অনুদানের অর্থ তুলে দেন ।

 

অন্যান্যদের মধ্যে শহর সমাজসেবা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেন, রামগড় কলেজের প্রভাষক মো: মনির হোসেন মজুমদার, রামগড় গণিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার প্রভাষক মো: আবুল কালাম সহ প্রমুখ সহ সুবিধা ভোগীগন উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথি বিশ্ব প্রদীপ কুমার কারবারী বলেন , শিক্ষার মানোন্নয়নে সরকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের এককালীন অনুদান দিচ্ছে। এই টাকা শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ক্রয় কাজে ব্যয় করে তারা আর্থিক সংকট কেটে উঠে পড়ালেখা চালিয়ে যেতে পারবে। তাই শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতীর কল্যাণে নিবেদিত হওয়ার আহ্বান জানান।

 

এ সময় রামগড় সরকারি ডিগ্রি কলেজের ১৭০ জন ও রামগড় গণিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার ২০ জন গরীব, মেধাবী শিক্ষার্থীকে এককালীন ২ হাজার টাকা করে সর্বমোট ৩ লাখ ৮০ হাজার টাকা অনুদান বিতরণ করেন।

Related Articles

Back to top button