Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

রামগড়ে অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী ইজিপিপি’র উদ্বোধন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় , খাগড়াছড়ি : খাগড়াছড়ির রামগড় উপজেলায় চলতি অর্থবছরে ১ম পর্যায়ে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রকল্প বাস্তবায়নের আওতায় অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচী (ইজিপিপি) প্রকল্প উদ্বোধন করা হয়েছে।

২২ জানুয়ারী ২০২২ শনিবার সকালে ১নং রামগড় ইউপি’র মুসলিম পাড়া ও ২নং ইউপি’র নাকাপা গ্রামীন রাস্তাটি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়ক গুলির মাটি কাটা কর্মসূচীর উদ্বোধন করেন।

উদ্বোধনকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী, ১নং ইউপি সদস্য সচিব বিজয় চাকমা ও ২ নং ইউপি’র সচিব মোঃ মিজানুর রহমান এবং ১ও ২নং ইউপি’র সদস্য- সদস্যাসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রামগড় উপজেলায় চলতি অর্থবছরের সরকারের দুর্যোগ ব্যবস্থাপনায় ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় অতি দরিদ্রদের জন্য কর্ম সংস্থান (ইজিপিপি) ৪০ দিনের কর্মসূচীর আওতায় ২টি ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন স্থানে মাটি ভরাটের কাজ বাস্তবায়নের লক্ষ্যে ২৬৩ জন শ্রমিক কাজ শুরু করেন। প্রতিজন শ্রমিক গড়ে চারশত টাকা হারে ৪০ দিনে মোট ষোল হাজার টাকা করে পাবেন বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী জানান।

Related Articles

Back to top button