Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

মোবাইল আসক্তির কারনে শিক্ষার্থীরা বই বিমূখ হচ্ছে

চেঙ্গী দর্পন প্রতিবেদক, ফটিকছড়ি , চট্টগ্রাম  :
চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেছেন আজকাল ছেলে-মেয়েরা মোবাইলে আসক্ত হয়ে লেখাপড়া বিমূখ হচ্ছে। পরীক্ষায় ছাত্র ছাত্রীরা কেন আশানুরুপ রেজাল্ট করছেনা। সে খবর কী অভিভাবকরা রাখেন? ক্লাসে একশ ছেলে মেয়ে পরীক্ষা দিলে তার মধ্যে চার -পাঁচজন জিপি পাঁচ পায়।এটি হতাশা জনক ফলাফল। এমন অবস্থা থেকে আমাদেরকে বের হয়ে আসতে হবে। সন্তানের বিষয়ে অভিভাবকদের আরো যত্নবান হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন আপনার সন্তান কেন পড়া লেখায় অমনযোগী তা খুঁজে বের করুন। অন্যতায় তার চলার পথ অন্ধাকারাচ্ছন্ন হয়ে পড়বে।

 

১০ আগস্ট ২০২৩ ,বৃহস্পতিবার বিকেলে নাজিরহাট সেন্টাল পার্ক হসপিটালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। বর্তমান সরকার সকল ক্ষেত্রে উন্নয়ন করছে উল্লেখ করে জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন আগামী সংসদ নির্বাচনে মানুষ শেখ হাসিনার পক্ষে রায় দেবে।

 

শুরুতেই প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা এইচএম আবু তৈয়ব।এতে আলোচক ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা।

 

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডা. মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে ও নাজিরহাট পৌর যুবলীগের সভাপতি মো. হাসানের সঞ্চলানায় এতে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র এ.কে জাহেদ চৌধুরী, পৌরসভা আ’ লীগের সভাপতি হোসেন শহীদ জাফর আলম, ব্যবসায়ী সমিতির সভাপতি নাছির উদ্দীন।

 

এ সময় ইউপি চেয়ারম্যান শওকতুল আলম, শফিউল আজম, মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী স্বেচ্চাসেবক লীগ নেতা মুহাম্মদ আলী ছিদ্দিকী, মোরশেদ মুন্সি, ছাত্রলীগের সভাপতি রাসেল উদ্দিন, সাধারণ সম্পাদক আমান উল্লাহসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button