Breakingসারাদেশ

মুক্তিযোদ্ধা কাজী আবদুল হকের মৃত্যুতে ভূমিমন্ত্রীর শোক

সুমন শাহ্ ,আনোয়ারা প্রতিনিধি :  চট্টগ্রামের আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামীলীগ নেতা কাজী আবদুল হক  বুধবার (২২ জুলাই) ভোর ৬টায় ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি গভীর শোক জানিয়েছে। ভূমিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আবদুল হকের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
তিনি উপজেলার বৈরাগ ইউনিয়ন গুয়াপঞ্চক গ্রামের বাসিন্দা এবং গুয়াপঞ্চক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা। মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

কাজী আবদুল হক স্বাধীনতা সংগ্রামের একজন অগ্রগামী সাহসী সৈনিক ছিলেন। তাঁর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, সিনিয়র সহ সভাপতি এসএম আলমগীর চৌধুরী, সহ সভাপতি চেয়ারম্যান সোলাইমান, সাধারণ সম্পাদক এম.এ মালেক, যুগ্ম সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নোয়াব আলী, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন কন্ট্রোক্টরসহ  উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পেশাজীবী, সাংবাদিক ও আওয়ামীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোক জানিয়েছেন। বুধবার বাদে মাগরিব গুয়াপঞ্চক নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

Related Articles

Back to top button