Breakingজাতীয়সারাদেশ

মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,  সিংগাইর , মানিকগঞ্জ :
মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সিংগাইর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ (৬৫) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন..)

 

৩ অক্টোবর ২০২৩ মঙ্গলবার ভোর ৫ টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন পুত্র, নাতী-নাতনী ও আত্নীয়সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামে নিজ বাড়িতে গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) শাস কষ্ট ও প্রচন্ড জ্বর দেখা দেয়। পরে অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখানে মঙ্গলবার ভোরে সে মৃত্যু বরণ করেন। এদিন বিকেল ৫ টায় মানিকনগর-মাধবপুর কবরস্থান সংলগ্ন মাঠে প্রশাসনের পক্ষ সহকারি কমিশনার (ভুমি) আবদুল কাইয়ূম খান তাকে গার্ড অব অর্নার দেন। পরিশেষে আছর নামাজ বাদ জানাজা নামাজ শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সাবেক এমপি ও শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারওয়ার মিলন, জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, জামির্ত্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, সুজন মেটাল ইন্ডাস্ট্রিজ এর স্বত্বাধিকারী তমিজ উদ্দিন, সিংগাইর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাসার, সিংগাইর উপজেলার মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ শামসুল ইসলাম প্রমুখ ।

Related Articles

Back to top button