অপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

মিরসরাইয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

চেঙ্গী দর্পন প্রতিবেদক , মিরসরাই , চট্টগ্রাম  :
মিরসরাইয়ে ভাসুরকে কুপিয়ে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রহিমা বেগম (৬০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, ফেনী।

 

১৯ জুন ২০২৩ , সোমবার কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার লক্ষীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রহিমা বেগম মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার মরগাং এলাকার নুর মোহাম্মদের স্ত্রী।

র‌্যাব-৭ এর ফেনী কোম্পানি কমান্ডার মো. সাদেকুল ইসলাম জানান, জায়গা-জমি বিরোধের জের ধরে ২০০৫ সালের ৫ নভেম্বর ছোট ভাই নুর মোহাম্মদ, তার স্ত্রী রহিমা বেগম আবুল কালামকে (৫২) সুকৌশলে পাতাকোট এলাকায় ডেকে নিয়ে বটি দিয়ে কুপিয়ে নৃশংসভাবে খুন করে পার্শ্বে নির্জন স্থান পুকুরে ফেলে দেয়। পরবর্তীতে স্থানীয় লোকদের মাধ্যমে পুকুরে লাশ ভাসার সংবাদ পেয়ে মিরসরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করলে আবুল কালামের স্ত্রী আনোয়ারা বেগম লাশটি তার স্বামীর বলে সনাক্ত করেন। এমন অমানবিক ও পাশবিক চাঞ্চল্যকর ঘটনাটি সে সময় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

হত্যার ঘটনায় আবুল কালামের স্ত্রী আনেয়ারা বেগম বাদী হয়ে মিরসরাই থানায় ২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন (যার মামলা নং- ০৭(১১)২০০৫। আসামী রহিমা বেগম দীর্ঘদিন পলাতক থাকায় বিজ্ঞ আদালত পুলিশের তদন্ত এবং সাক্ষীদের সাক্ষ্য গ্রহন শেষে উক্ত আসামীর অনুপস্থিতিতে আবুল কালামকে (৫২) হত্যার দায়ে আসামী রহিমা বেগম (৬০) এবং তার স্বামী নুর মোহাম্মদকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button