Breakingদুর্ঘটনাসারাদেশ

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থী সহ হতাহত ৯

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মিরসরাই , চট্টগ্রাম  :
মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের চৈতন্যের হাট, মিরসরাই সদর ও নয়দুয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

 

৩ অক্টোবর ২০২৩ , মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরে একটি চলন্ত বাইককে পেছন থেকে ধাক্কা দেয় দ্রুত গতির মিনি পিকআপ। এতে বাইকের পেছনে থাকা আরোহী ছিটকে পড়ে। পিকআপ রাস্তায় রেখে ড্রাইভার পালিয়ে যায়। বাইক চালক সাইফুল ইসলাম সামান্য আহত হলেও বাইকে থাকা দু’জন মিরসরাই উপজেলায় ওয়ালটন বাংলাদেশ কোম্পানির মার্কেটিং বিভাগের গুরুতর আহত হন। তাকে মিরসরাই সেবা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পাঠানো হয়।

 

 

অপর দিকে ,মঙ্গলবার দুপুরে নয়দুয়ার এলাকায় ঢাকামুখী অংশে একটি লেগুনা কে ধাক্কা দেয় অজ্ঞাত পিকআপ। পরবর্তীতে লেগুনাটি মহাসড়কের বাহিরে গিয়ে জমিনে উল্টে পড়ে। এতে নিজামপুর সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়ে ফেরার পথে এইচএসসি পরীক্ষার্থী পূজা দে (১৮), রিয়া (২০) ও পথচারী মো. বেলাল (৫৫) আহত হন। এদের মধ্যে মিরসরাই সেবা হাসপাতালে পূজা এবং রিয়া প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছে এবং বেলাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

 

সোমবার দুপুরে মহাসড়কের চৈতন্যেরহাট এলাকায় রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হন আনোয়ারা বেগম। এরপর উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার অবনতি হলে চমেকে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮টায় তিনি মারা গেছেন। আনোয়ারা বেগম উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মিয়া সওদাগর বাড়ির জয়নাল আবেদীনের স্ত্রী।

 

মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. রাহাত বলেন, মঙ্গলবার দুপুর ও বিকেলে সড়ক দুর্ঘটনায় আহত ৮ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত ১জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শাহাদাত বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নয় দুয়ারিয়া এলাকা থেকে দুর্ঘটনা কবলিত সেইফ লাইন এবং পিকআপ দুটি উদ্ধার থানায় নিয়ে আসা হয়েছে। গাড়ি দুটির চালক পলাতক রয়েছে।

Related Articles

Back to top button