Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

মানিকছড়িতে বিদেশী সিগারেট উদ্ধার

চেঙ্গী দর্পন প্রতিবেদক , মানিকছড়ি, খাগড়াছড়ি  :
খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সীমান্তবর্তী গরমছড়ি এলাকায় মোটরসাইকেলের গতিরোধ করে আনুমানিক ২ লাখ ২৫ হাজার টাকার ভারতীয় সিগারেট উদ্ধার করেছে মানিকছড়ি থানা পুলিশ। এ ঘটনায় দুই ব্যক্তি সহ ১৫০ কার্টুন সিগারেট ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ২ রা নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে টহল পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো. আওলাদ হোসেন সঙ্গীয় পুলিশ কর্মকর্তা এবং ফোর্স সহ পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় চট্টগ্রাম -খাগড়াছড়ি সড়কের গরমছড়ি( স্বাগতম সাইনবোর্ড) এলাকায় একটি দ্রুতগতির মোটর সাইকেলের গতিরোধে পুলিশি সংকেত অমান্য করে পালিয়ে যেতে চাইলে পুলিশ দুই আরোহীসহ মোটরসাইকেল থামায়। এ সময় মোটরসাইকেলে বস্তাভর্তি ১৫০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ২লাখ ২৫ হাজার টাকা।

 

এ সময় কালো রংয়ের বাজাজ প্লাটিনা মোটরসাইকেল সহ সাইফুল ইসলাম (২২) এবং মো. ফজর আলী (৩০)কে আটক করা হয়। আটক সাইফুল ইসলাম চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার হাফেজ আহমেদের পুত্র এবং মো. ফজর আলী খাগড়াছড়ির মাটিরাংগা উপজেলার আবদুর রহিমের পুত্র।

 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিরা বিদেশী সিগারেট সীমান্তবর্তী এলাকা দিয়ে আদায় যোগ্য শুল্ক কর ফাঁকি দিয়ে শহরে পালিয়ে যাচ্ছিল। পুলিশ গোপন সূত্রে অভিযান পরিচালনা করে কালো রংয়ের বাজাজ প্লাটিনা মোটর সাইকেল ও সাইফুল ইসলাম (২২) এবং মো. ফজর আলী (৩০)কে ১৫০ কাটুন বিদেশী সিগারেট জব্দ সহ তাদের আটক করতে সক্ষম হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Back to top button