Breakingঅপরাধশীর্ষ সংবাদসারাদেশ

মানিকগঞ্জের সিংগাইরে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

চেঙ্গী দর্পন প্রতিবেদক , সিংগাইর, মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিংগাইরে জুলহাস মিয়া (৪০) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধা সাড়ে ৭টার দিকে উপজেলার জয়মন্টব বাসস্ট্যান্ড এলাকার প্রকাশ্যে এই ঘটনা ঘটে। নিহত জুলহাস জয় মন্টপ এলাকার চর ভাকুম এলাকার নওয়াব আলী ফকিরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৫ মাস আগে প্রবাস থেকে বাড়িতে আসে জুলহাস। কিছুদিন পর প্রতিবেশি মুজিবুর রহমানের সাথে আধিপত্য বিস্তার নিয়ে মারামারি হয়। এঘটনায় মুজিবুর রহমান থানায় মামলা করেন। ওই মামলায় কোর্ট থেকে আগাম জামিন নিয়ে বিকেলে বাড়িতে আসে জুলহাস এবং সন্ধায় স্থানীয় জয়মন্টপ বাসস্ট্যান্ডে কাজে গেলে মুজিবুর রহমান, আলাল মিয়া, দুলাল মিয়া, জালাল ও জিলান তাকে কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সিংগাইর থানার ওসি শফিকুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

Related Articles

Back to top button