Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ২০২৩ উদযাপন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি ,খাগড়াছড়ি :
সামাজিক ও মানবিক সংগঠন মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান ২০২৩ উদযাপন করা হয়েছে।

 

২৯ জুলাই ২০২৩, শনিবার সকাল সাড়ে ১০ টার সময় পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের হলরুমে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

 

এতে সংগঠন এর কার্যনির্বাহী কমিটির সদস্য অমল চন্দ্র রায় সঞ্চালনায় ও সহ সভাপতি হারুনর রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠন এর প্রধান উপদেষ্টা ও পানছড়ি সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সমীর দত্ত চাকমা।

 

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠন এর উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা, উপদেষ্টা সদস্য নিমাই দেবনাথ, সহযোগী সদস্য ও বেগম রোকেয়া পদক প্রাপ্ত আছিয়া বেগম, রেডক্রিসেন্ট ইউনিটের সাবেক যুবপ্রধান ও আইকর আইনজীবী মোফাজ্জল হোসেন,অনির্বাণ শিল্পীগোষ্ঠীর সংগীত প্রশিক্ষক বিধান রায় বিশ্বাস, সংগঠন এর যুগ্ন সাধারণ সম্পাদক নজর কান্তি ত্রিপুরা, মহিলা বিষয়ক সম্পাদক সেবিকা সাহা,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম।

 

এইছাড়াও এই সময় উপস্থিত ছিলেন সংগঠন এর সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম,প্রচার সম্পাদক নিখিল চাকমা, কার্যনির্বাহী কমিটির সদস্য মানিক সাঁওতাল,খোঁকন সাঁওতাল, ফাল্গুনী সাঁওতাল, ফরহাদ মিয়া,ফারুক মিয়াসহ সংগঠন এর নেতৃবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আলোচনা সভার শুরুতে প্রতিষ্ঠা বার্ষিকীতে ১ বছরের বিভিন্ন কার্যক্রম ও হিসাব সমূহ তুলে ধরেন ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠন এর সাধারণ সম্পাদক মিঠুন সাহা।

 

আলোচনা সভায় এই মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর বিভিন্ন কার্যক্রম সমাজে প্রশংসনীয় ভূমিকা রাখে বলে অতিথিবৃন্দরা জানান।এবং সংগঠন এর সাফল্য কামনা করেন।

Related Articles

Back to top button