Breakingঅপরাধসারাদেশ

বোয়ালমারীতে ৪টি বাড়িতে অগ্নি সংযোগ, নাশকতার অভিযোগ

এলাকায় আতঙ্ক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুরে রাতের অন্ধকারে ৪টি বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। নাশকতার উদ্দেশ্যে আগুন লাগানো হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের অভিযোগ।

সরেজমিনে গিয়ে ক্ষতিগ্রস্ত বাড়ির সদস্যদের সাথে কথা বলে জানা যায়, শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৯টার মধ্যে দাদপুর ইউনিয়নের দাদপুর গ্রামের সাহাপাড়া, বাড়ৈপাড়াসহ চারটি স্থানে অবস্থিত মহরম মোল্যা, বাসুদেব দে, গণেশ সাহা ও আকরাম ঠাকুরের বাড়িতে আগুন দেয়া হয়। এতে মহরম মোল্যার বসত ঘর ও বাসুদেব, গণেশ, আকরামের খড়ির ঘর সম্পূর্ণ পুড়ে যায়। খড়ির ঘরে পানের বরজের মাচা তৈরির জন্য রাখা গণেশের ৩০ হাজার ও বাসুদেবের ৫০ হাজার টাকার পাটকাঠি পুড়ে যায়। রাতেই দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ক্ষতিগ্রস্ত বাসুদেব দে সাংবাদিকদের বলেন, এলাকার কিছু দুর্বৃত্ত পানের বরজের পান, গরু, ছাগল চুরি করে নিয়ে যাচ্ছে। তারাই এটা করেছে কি-না জানি না। আতঙ্কে আছি।

এ ব্যাপারে দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন বলেন, কে বা কারা এটি ঘটিয়েছে বুঝে উঠতে পারছি না। এলাকায় আতঙ্ক সৃষ্টির জন্য এটা করা হতে পারে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। এখনও কোন অভিযোগ পাইনি।

Related Articles

Back to top button