Breakingপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিসারাদেশ

বাঙ্গালহালিয়া সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রাজস্থলী, রাঙ্গামাটি :
রাঙামাটি রাজস্থলী উপজেলা বাঙ্গালহালিয়া সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ২০২৩ ইং কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে এই বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদেশ্যে রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ বলেন, সততা ও নিষ্ঠার সাথে জীবনাদর্শ গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন পিতা-মাতা শিক্ষক মণ্ডলী ও বড় দের সন্মান ও তাদের আদর্শ অনুসরণ করে শিক্ষার্থীদের শিক্ষা বিস্তারে অবদান রাখার অনুরোধ জানান।

ইউএনও আরোও বলেন, পড়া-লেখার পাশাপাশি সাহিত্য, সঙ্গীত চর্চা সর্বোপরী শিক্ষাজীবন শেষ করে মেধা-মনকে কাজে লাগিয়ে মানুষের কল্যাণে মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়নে অসাম্প্রদায়িক দেশ গঠনে ভুমিকা রাখতে হবে।

 

কলেজ পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও ডাকবাংলা অনাথ আশ্রমের প্রতিষ্ঠাতা পরিচালক ভদন্ত উঃ খেমাচারা মহাথেরর সভাপতিত্বে ও প্রভাষক সুনিত মুৎসুদ্দির পরিচালনায় বিদায়ী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক মিয়া তালুকদা, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা, রাজস্থলী প্রেসক্লাবের সভাপতি আজগর আলী খাঁন সহ কলেজ শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button