Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের নগত অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার , খাগড়াছড়ি :
খাগড়াছড়িতে আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্থদের মাঝে বহুমুখি নগদ অর্থ বিতরণ করেছে, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট।

 

 

০৪ অক্টোবর ২০২৩ বুধবার দুপুরে শহরের অফিসার্স ক্লাব হলরুমে এ নগদ অর্থ বিতরণ করা হয়। জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অথিতি হিসাবে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি উপস্থিত ছিলেন।

 

 

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, এক সময় আমাদের মাঝে কিছু ভুল বুঝাবুঝি ছিল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে শান্তি-সম্প্রীতিতে এক অনন্য জেলা খাগড়াছড়ি। পাহাড়ি-বাঙালি সকল সম্প্রদায় মিলে এখন আমাদের সম্প্রীতি ও আস্তার বন্ধন সুদৃঢ় হয়েছে। এ সরকারের দির্ঘ ১৪ বছরে আমরা এখন অনেক ভালো আছি। প্রতিটি ক্ষেত্রে বিভিন্ন প্রকল্প ও কর্মসূচি বাস্তবায়িত হওয়ার কারণে পাহড়ে অকল্পনীয় উন্নয়ন সাধিত হয়েছে। আমরা সকলের সহযোগীতায় আমাদের এ শান্তি-সম্প্রীতি ও আস্থার বন্ধন এবং সমাজকে ভালো রাখতে হবে। বিভিন্ন দুর্যোগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়, এ দুর্যোগ পূর্ণ মুহুর্তে সরকারের পক্ষ থেকে নানা প্রদক্ষেপ গ্রহণ করে। বিভিন্ন সংস্থার মাধ্যমে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়া হয়। তিনি বিভিন্ন সংস্থা মধ্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সবচেয়ে ভালো কাজ করে । তাদের ভুয়শী প্রশংসা করে শান্তি-সম্প্রীতির বন্ধন অটুট রাখতে সকলকে সরকারের পাশে থাকার অনুরোধ জানান।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে , পুলিশ সুপার মুক্তা ধর, পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, শতরূপা চাকমা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ব্যবস্থাপক, কর্মকর্তা সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে খাগড়াছড়িতে আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্থ ৩২৬ পরিবারকে নগদ ৬ হাজার টাকা করে বিতরণ করা হয়।

Related Articles

Back to top button