Uncategorizedঅপরাধচট্টগ্রাম অঞ্চল

ফেনীতে ছিনতাই চক্রের দুই সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ফেনী :
ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

২ অক্টোবর ২০২৩ ,সোমবার সকালে ফেনী পুলিশ সুপার জাকির হাসান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ।

 

আটককৃতরা নোয়াখালী কবিরহাট নবগ্রামের মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মোমিন উল্ল্যহ (৬০) এবং একই জেলার সুধারাম থানার ধর্মপুর গ্রামের মৃত আবদুল শহিদের ছেলে আবদুল খালেক (৩৫)।

 

পুলিশ সুপার জানান, এই চক্রটি বেশ কিছুদিন ধরে নোয়াখালী থেকে এসে ফেনী সদর ও ফুলগাজী এলাকায় এসব কাজ করে আসছে। চক্রটি অভিনব কৌশলে সিএনজিচালিত অটোরিকশায় এক যাত্রীর জন্য জায়গা ফাঁকা রাখতেন। পরে খালি সিটে যাত্রী উঠিয়ে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শন করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেট হাতিয়ে নিয়ে যেত।  যাত্রী বাছাইয়ের ক্ষেত্রে তারা বেশির ভাগ সময় নারীদের টার্গেট করতো। এ ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

 

পুলিশ সুপার আরও বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে নোয়াখালী, চট্টগ্রাম মেট্রোপলিটনের বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, দস্যুতা, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button