Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

ফটিকছড়িতে ব্যবসায়ীকে হত্যা : সড়ক দুর্ঘটনায় মৃত ব্যর্থ চেষ্টা

চেঙ্গী দর্পন প্রতিবেদক,ফটিকছড়ি ,চট্টগ্রাম:

ফটিকছড়ির বাগান বাজার ইউনিয়নের পাতাছড়া এলাকায় কবির (২৬) নামে এক লেবু ব্যবসায়ীকে কৌশলে হত্যা করে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে মর্মে চালিয়ে দেয়ার চেষ্টা ব্যর্থ হয়েছে। নিহত কবির ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পাতাছড়া এলাকার আব্দুল মান্নানের পুত্র।

স্থানীয়রা জানান, ১৬ জুলাই শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার সময় স্থানীয় কালাপানী এলাকায় মিশু নামের এক ব্যক্তি কবিরের পিতাকে ফোন করে জানান, তার ছেলে ভাঙ্গা টাওয়ারের সেগুন বাগান এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। খবর পেয়ে পরিবার লোকজন গিয়ে লাশ উদ্ধার করে ঘরে নিয়ে আসে। পরদিন রবিবার সকাল সাড়ে ৯টায় জানাজার সময় নির্ধারণ করা হয়। জানাযার পূর্বে মৃতদেহ গোসলের জন্য নেয়া হলে শরীরের বিভিন্ন স্থানে একাধিক কোপ দেখতে পাওয়া যায়।

বিষয়টি সন্দেহ জনক হওয়ায় সাথে সাথে প্রশাসনকে অবহিত করা হয়। খবর পেয়ে হাটহাজারী সার্কেলের এএসপি শাহাদাত হোসেন, ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী, দাতঁমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনির হোসেন সহ পুলিশের একটি দল নিহতের বাড়ীতে উপস্থিত হন। এ সময় নিহতের শরীরের অবস্থা দেখে তাদেরও সন্দেহ হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

জানতে চাইলে ভুজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারকী বলেন, প্রাথমিকভাবে কবিরকে হত্যা করার আলামত পাওয়া গেছে। এ বিষয়ে আরো তদন্ত চালানো হচ্ছে।

Related Articles

Back to top button