Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

ফটিকছড়িতে উন্নয়ন মেলার উদ্বোধন

ফটিকছড়ি , চট্টগ্রাম প্রতিনিধি:
ফটিকছড়ি থেকে নির্বাচিত সাংসদ ও ১৪ দলীয় জোটের শরীক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ অর্থনৈতি ভাবে এগিয়ে যাচ্ছে । এটি অনেকের সহ্য হচ্ছেনা। এর অংশ হিসেবে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে দেশে- বিদেশে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। এসব ষড়যন্ত্রে বিএনপি জামায়াতের শত কোটি টাকার লবিষ্ট কাজ করছে। তাদের আসল উদ্যেশ্য নির্বাচন নয়, দেশকে বিদেশীদের হাতে তুলে দিয়ে পিছনের কাতারে নিয়ে যাওয়া।

 

 

সাংসদ ভান্ডারী আরো বলেন সামনের দিনগুলোতে বিএনপি জামায়াত আন্দোলনের নামে ফের অরাজকতা সৃষ্টি করতে তৎপরতা চালাচ্ছে। তাদের মনে রাখা উচিত শেখ হাসিনা মৃত্যুকে পর্যন্ত পরোয়া করেনা।

 

রাখে আল্লাহ মারে কে এমন উক্তি উল্লেখ তিনি আরো বলেন শেখ হাসিনাকে হত্যা করতে বার বার ষড়যন্ত্র হয়েছে। কিন্তু তিনি এখনো বেঁচে আছেন।স্বয়ং আল্লাহ ওনাকে বাঁচিয়ে রেখেছেন। দেশের স্বার্থে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশের নেতৃত্ব স্বাধীনতা বিরোধী চক্রের হাতে চলে যাবে।

রবিবার (১৭ সেপ্টেম্বর ) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত উন্নয়ন মেলা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন এমপি ভান্ডারী।

উপজেলা পরিষদের শহীদ শফিকুন নুর মওলা গণমিলনায়তনে অনুষ্টিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি।

এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব। ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী শাহিন,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন,সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দুই পৌরসভার কাউন্সিলর ও ১৮ ইউনিয়নের সকল সদস্যবৃন্দ।

 

এর পূর্বে সকালে ফিতা কেটে উপজেলা চত্তরে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন করেন এমপি ভান্ডারী। পরে স্থাপিত স্টলগুলো পরিদর্শন করেন তিনি।

Related Articles

Back to top button