Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

ফটিকছড়িতে জাতীয় শোক দিবস পালিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, ফটিকছড়ি, চট্টগ্রাম  :
ফটিকছড়িতে যথাযোগ্য মর্যদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

 

 

১৫ আগস্ট সকালে উপজেলা পরিষদ চত্তরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে দিনের কর্মসূচী শুরু হয়। পরে এক শোক র‌্যালী বিবিরহাট বাজার প্রদক্ষিণ করে।

 

দুপুরে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের যৌথ উদ্যোগে শহীদ শফিকুন নূর মাওলা বীর প্রতীক গণমিলনায়তনে আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ১৪ দলীয় জোট নেতা ও ফটিকছড়ি থেকে নির্বাচিত এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

 

নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা এমপি খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা আফতাব উদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী, ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা,ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাঈল হোসেন।

 

মাস্টার নাসির উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভূজপুর থানার ওসি হেলল উদ্দীন ফারুকী, ফটিকছড়ি থানার ওসি মীর নুরুল হুদা,মুক্তিযোদ্ধা এমদাদুল ইসলাম খায়রুল বশর, আমিনুল হকসহ আরো অনেকে।

এদিকে, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে দিনটি পালন করে। কর্মসূচীর মধ্যে ছিল খতমে কোরআন,দোয়া – মিলাদ ও আলোচনা সভা। এছাড়া উপজেলার সবকটি শিক্ষা প্রতিষ্ঠান যথাযোগ্য ভাবে দিনটি পালন করে।

Related Articles

Back to top button