Breakingখাগড়াছড়িজাতীয়পার্বত্য অঞ্চলশিক্ষা / চিকিৎসাশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি,খাগড়াছড়ি : জেলার পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে দু’দিন ব্যাপি ৪৩ তম জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৮ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার দুপুরে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ পুরস্কার বিতরণী র মাঝে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা সমাপনী ঘোষনা করেন।

জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান অলিম্পিয়াড , বিজ্ঞান মেলায় উপস্থাপিত প্রদর্শনী স্টল পরিদর্শন করে সেরাদের নির্বাচন করেন। এতে সিনিয়র দলে বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান মেলায় উপস্থাপিত প্রদর্শনী স্টল প্রতিযোগীতায় পানছড়ি সরকারি কলেজ ১ম ও পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা ২য় স্খান অধিকার করে।, জুনিয়র দলে পানছড়ি মডেল সরকারী উচ্চ বিদ্যালয় ,১ ম, উল্টাছড়ি উচ্চ বিদ্যালয় ২য় এবং পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, ৩য়স্থান অধিকার করে। এছাড়াও লোগাং উচ্চ বিদ্যালয়,লোগাং বাজার উচ্চ বিদ্যালয়,পুজগাং মুখ উচ্চ বিদ্যালয়, ,পানছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়, ও পানছড়ি টেকনিক্যাল স্কুল সমুহ কে সম্মাননা ক্রেচ প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ, উপজেলা কৃষি কর্মকর্তা নাজমুল ইসলাম ভুইয়া , স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা সমাপন চাকমা , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অরুপ চাকমা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ঊষা মগ, আইসিটি প্রোগ্রামার বাবলী খীসা , উপজেলা মৎস কর্মকর্তা প্রিয় কান্তি চাকমা,সংবাদকর্মীসহ বিভিন্ন উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীগন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button