Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়িতে সাঁওতাল শিক্ষার্থী – অভিভাবকদের সাথে পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি, খাগড়াছড়ি  :
বাংলাদেশ স্টুডেন্টস ডেভেলপমেন্ট সোসাইটি কর্তৃক খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার বড় সাঁওতাল পাড়ায় বিভিন্ন শ্রেনিতে পড়ুয়া দরিদ্র সাঁওতাল শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদানের লক্ষ্যে পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

১৪ অক্টোবর ২০২৩ শনিবার সকাল ১১ টার সময় পানছড়ি বড় সাঁওতাল পাড়া লাইব্রেরী কক্ষের সামনে আয়োজিত শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে পরিচিত ও আলোচনা সভা সম্পন্ন হয়।

 

এই সময় শিক্ষিকা সুর্বণা খীসার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও থেকে আগত বাংলাদেশ স্টুডেন্টস ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিনিধি বিপ্লব মারান্ডি।

 

অন্যান্যদের মধ্যে পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উচিত মনি চাকমা, লোগাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয় কুমার চাকমা,সাঁওতাল স্টুডেন্ট ফোরাম পানছড়ি উপজেলা শাখার সভাপতি মানিক সাঁওতাল, সাংবাদিক মিঠুন সাহা, সাঁওতাল স্টুডেন্টস ফোরাম এর নেতৃবৃন্দ খোকন সাঁওতাল,মিন্টু সাঁওতাল, ফাল্গুনী সাঁওতাল সহ বিভিন্ন কার্বারী, মেম্বার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এই সময় বিএম ট্রাস্ট বাংলাদেশ এর অর্থায়নে আগামী ৩ বছরের জন্য ৪২ জন সাঁওতাল দরিদ্র শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি দেওয়ার জন্য তালিকা গ্রহণ করা হয়। প্রতিবছর জুলাই হতে নবেম্বর মাসের মধ্যে বিকাশের মাধ্যমে এই উপবৃত্তি প্রদান করা হবে বলে জানান ।

Related Articles

Back to top button