Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে দাখিল পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠিত

চেঙ্গী দপর্ন প্রতিবেদক ,পানছড়ি, খাগড়াছড়ি : জেলার পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার ২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৮ নভেম্বর ২০২১ সোমবার দুপুরে পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদরাসা ময়দানে উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল মোমিনের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে ছাত্র- ছাত্রী ও শিক্ষকদের মাধ্যমে খতমে কোরান ও খতমে শেফা পাঠ করে আলোচনা সভা শুরু হয়। সভায় অথিতি ও শিক্ষকগন ছাত্র-ছাত্রীদের উদ্যেশ্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হা‌সিনা ‌শিক্ষায় ব্যাপক উন্নয়ন কর‌ছেন। প্র‌তি‌টি ছেলে-মেয়েকে শিক্ষিত করার জন্য কাজ কর‌ছেন। তোমরা যারা দাখিল পরীক্ষা দি‌বে পরীক্ষা শুরু হওয়ার আগে ভা‌লো ভা‌বে প্রশ্ন দেখ‌বে। যে প্রশ্নটা ভা‌লো পার‌বে সেটা আগে খাতায় লিখ‌বে। পরীক্ষায় প্র‌তি‌টি প্রশ্ন লিখ‌বে। শিক্ষকরা যেভা‌বে শি‌খি‌য়ে‌ছেন সেগু‌লো স্মর‌নে রাখ‌তে হ‌বে। মাদরাসার সুনাম ধ‌রে রাখ‌তে হ‌বে। ভা‌লো রেজাল্ড কর‌তে হ‌বে।

অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহি কর্মকর্তা রুবাইয়া আফরোজ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনচারুল করিম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, মাদরাসা পরিচালনা কমিটির সদস্যগন সহ শিক্ষকগন ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। মাদরাসা অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম মোনাজাতের মাধ্যমে দোয়া অনুষ্ঠানের সমাপ্তি করেন।

Related Articles

Back to top button