Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

পাকিস্তানের কারাগার থেকে বাড়ি ফিরলো মানিকছড়ির আবদুল মুনাফ

চেঙ্গী দর্পন , মানিকছড়ি,খাগড়াছড়ি : ৩৫ বছর পর পাকিস্তানের কারাগার থেকে নিজ বাড়ীতে ফিরলেন মানিকছড়ির আবদুল মুনাফ।

রেড ক্রিসেন্ট সুত্র জানায় , পাকিস্তান রেড ক্রিসেন্ট সোসাইটি এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় এটি সম্ভব হয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সহ সারা পৃথিবীর রেড ক্রস ও রেড ক্রিসেন্ট কাজ করছে Restoring Family Link (RFL) নিয়ে। এই জাতীয় কাজটি রেড ক্রিসেন্ট সোসাইটি নিজ ঘরে ফিরিয়ে দেওয়া পর্যন্ত সংস্থার নিজ খরচে করে থাকে।

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার জানান, আবদুল মুনাফ পাকিস্তান রেড ক্রিসেন্ট সোসাইটি বিমান ভাড়া দিয়ে বাংলাদেশে পাঠিয়েছে আর বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরের লোক তাকে বাড়ীতে পৌছে দিয়েছে। এই জাতীয় কোন তথ্য আপনাদের কাছে থাকলে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটকে জানাতে পারেন। ইউনিটের এক্সপার্ট টিম ট্রেসিং এর কাজ করে যদি যথাযথ হয় জাতীয় সদর দপ্তরের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া সম্ভব।

রেড ক্রিসেন্ট সোসাইটির এমন মহৎ উদ্যোগকে কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জানিয়ে আবদুল মুনাফের পরিবারের লোকজন বলেন, যা আমাদের দ্বারা সম্ভব হয় নাই ,তা রেডক্রিসেন্টের মাধ্যমে হয়েছে। পাকিস্তান রেড ক্রিসেন্ট সোসাইটি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Related Articles

Back to top button