Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

পাওনা টাকার ঝগড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

চট্টগ্রাম :
জেলার চন্দনাইশ উপজেলায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত হয়েছেন। অটোরিকশা কেনার জন্য ছোট ভাইয়ের কাছ থেকে নেয়া ঋণ পরিশোধ নিয়ে ঝগড়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে থানা পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

 

৩০ জুন ২০২৩ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দোহাজারী পৌরসভার ফুলতলা ছগির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. মুছা (৫৫) পেশায় সিএনজি অটোরিকশা চালক। তার বাড়ি দোহাজারী পৌরসভায়।

 

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন পরিবারের সদস্য ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, ২০১৩ সালে মুছা একটি সিএনজি অটোরিকশা কিনে। তখন তার ছোট ভাই আব্দুল বায়েজের থেকে এক লাখ টাকা ধার নেয়। সেই ধার টাকার সুদে-আসলে ১৪ লাখ টাকা হয়েছে দাবি করে বায়েজ তার বড় ভাইয়ের কাছে টাকা ফেরত চান। এ নিয়ে কয়েকদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল।

ইতিমধ্যে গত বৃহস্পতিবার দিবাগত রাতে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। সকালে বাড়ির সামনে চা দোকানে বসেও দুই ভাই ঝগড়া করেন। তখন উপস্থিত লোকজন তাদের শান্ত করেন। রাতে এ বিষয়ে দুই ভাইয়ের উপস্থিতিতে এলাকার মুরব্বীরা বৈঠক করার কথা জানিয়েছিলেন। এসময় বায়েজ সেখান থেকে চলে যায়। আধাঘন্টা পর ফিরে আসে। এরপর বাড়িতে দুই ভাইয়ের মধ্যে আবারও ঝগড়া শুরু হয়।’

ওসি জানান, বায়েজের হাতে যে ছোরা ছিল সেটা মুছা এবং পরিবারের লোকজন খেয়াল করতে পারেননি। ঝগড়ার একপর্যায়ে বায়েজ মুছাকে ছুরিকাঘাত করে। পরিবারের সদস্য এবং স্থানীয়রা মিলে আহত মুছাকে দ্রুত দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর ফাঁকে বায়েজ মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

পলাতক বায়েজকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ। এ ঘটনায় এখনও থানায় কেউ অভিযোগ করেনি বলে ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন।

Related Articles

Back to top button