অপরাধসারাদেশ

নোয়াখালী সদরে শিশু ধর্ষণের চেষ্টা

থানায় মামলা

স্টাফ রিপোর্টার, নোয়াখালী :
নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নে ৭ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে একই ইউনিয়নের ২নং মাদারতলী গ্রামের সায়েস্তা মিয়া বাড়ীর মহসিন মিয়ার ছেলে মো: মামুনের (৩০) বিরুদ্ধে। তবে পুলিশ বলছে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে।

 

৩ মার্চ ২০২৪ রোববার সকালে উপজেলার মান্দারতলী গ্রামে শিশুটির বাড়ির পাশের জঙ্গলে এ ঘটনা ঘটে। দুপুরে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় সুধারাম মডেল থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

কন্যা শিশুটির পারিবারিক সুত্রে জানা যায়, শিশুটি বাড়ির পাশে ছাগল চরাতে বের হলে অভিযুক্ত মামুন তাকে জোর পূর্বক কোলে তুলে তার বাড়ির পিছনের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানালে তিনি ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশকে জানান।

 

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম জানান, ঘটনাটি তিনি জানার পর শিশুটির পরিবারকে পুলিশ প্রশাসনের সহযোগিতা নিতে বলেন। পরে শিশুটির পরিবার পুলিশের সহায়তা নেন।

 

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি শিশুটিকে ধর্ষনের চেষ্টা চালানো হয়েছে জানিয়ে বলেন, শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Back to top button