Breakingসারাদেশ

নোয়াখালীর প্রবীণ সাংবাদিক মাষ্টার আহসান উল্যাহ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন

নোয়াখালী প্রতিনিধি :  নোয়াখালীর প্রবীণ সাংবাদিক, নোয়াখালী প্রেসক্লাবের সদস্য মাষ্টার আহসান উল্যাহ ভূঁইয়া পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন না ফেরার দেশে।

শনিবার সকাল পৌনে ১১ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত সমস্যার পাশাপাশি শারীরিকভাবে নানাবিধ রোগে আক্রান্ত অবস্থায় নিজ বাড়িতেই মারা যান।

শনিবার বাদ আছর নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের করমূল্যাপুর গ্রামের ইয়াসিন ভূঁইয়া বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্নীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে যান তিনি।মরহুম আহসান উল্যা ভূঁইয়া ছাত্র জীবন শেষে প্রথমে শিক্ষকতায় যোগ দেন। পরবর্তীতে শিক্ষকতা ছেড়ে সাংবাদিকতা পেশায় যোগ দিয়ে সততা ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন। বিভিন্ন পত্রিকায় কাজ করলেও মৃত্যুকালে দৈনিক ভোরের ডাক পত্রিকার বৃহত্তর নোয়াখালী ব্যুরো প্রধান এবং ইংরেজি দৈনিক দি ডেইলি আর্থ এর নোয়াখালী জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

মরহুমের শেষ বিদায়ে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button