Breakingঅপরাধপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিশীর্ষ সংবাদসারাদেশ

নিষেধাজ্ঞা অমান্য করায় বাঘাইছড়িতে মোটর সাইকেল পুড়ে দিয়েছে উপজাতীয় সন্ত্রাসীরা

চেঙ্গী দর্পন প্রতিবেদক,বাঘাইছড়ি রাঙ্গামাট : রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় উপজাতীয় মোটরসাইকেল চালক সমিতির নিষেধাজ্ঞা অমান্য করায় আর্যপুর বনবিহার এলাকায় বাঙালীর ভাড়ায় চালিত এক মোটরসাইকেলে আগুন দিয়েছে অজ্ঞাত তিন উপজাতীয় সন্ত্রাসী যুবক।

২১ এপ্রিল বুধবার বিকাল সাড়ে তিন ঘটিকায় এই ঘটনা ঘটে। বাঘাইছড়ি থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায় উপজেলা পরিষদ কার্যালয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে গুলি করে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সুমন চাকমা নামে এক উপজাতি সন্ত্রাসী মোটর সাইকেল চালককে আটক করে পুলিশ। সুমন চাকমাকে নির্দোষ দাবী করে তার মুক্তি দাবিতে উপজাতীয় এলাকায় মোটর সাইকেল চলাচলে বিধি নিষেধ আরোপ করে উপজাতীয় মোটর সাইকেল চালক সমিতির সদস্যরা।


গত ২০ এপ্রিল মঙ্গলবার বিকালে বেনামি একটি উন্মুক্ত বিজ্ঞাপ্তির মাধ্যমে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছিলো। জীবিকার তাগিদে উপজেলার বটতলী এলাকার ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক সাহেদ বাঘাইছড়ি ইউনিয়ন মূখ আর্যপুর এলাকায় গেলে আগে থেকে উৎপেতে থাকা উপজাতীয় তিন যুবক তার গতি রোধ করে বেদম প্রহার করে মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় ।

এ সময় মোটর সাইকেল চালক সাহেদ দৌড়ে উপজেলা সদরে এসে খবর দিলে পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনা স্থলে গিয়ে পুড়ে ছাই হয়ে যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।


বাঘাইছড়ি থানার এসআই সাইদ আসাদ বিষয়টি নিশ্চিত করে জানায় , এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি। বিষয়টি নিয়ে পাহাড়ি ও বাঙালিদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও বিজিবি কাজ করছে।

Related Articles

Back to top button