Breakingশীর্ষ সংবাদসারাদেশ

নাগরপুরে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস ২০২২ উদযাপন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, নাগরপুর , টাঙ্গাইল : সারাদেশের মতো টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় নানা কর্মসুচীর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষনের তাৎপর্য ও ৭ই মার্চ জাতীয় দিবস পালিত হয়েছে।

সোমবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দসহ সর্বস্তরের জনতা। পুস্পস্তবক অর্পন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রয়াত সদস্য এবং শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

সকাল দশটায় বঙ্গভবন থেকে সরাসরি সম্প্রচারের মাধ্যমে দেশব্যাপী ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে নাগরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, উপজেলা কৃষি অফিসার মো. আব্দুল মতিন বিশ্বাস, নাগরপুর থানা অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা নীরেন্দ্র কুমার পৌদ্দার প্রমুখ। এসময় দলীয় নেতাকর্মী, প্রশাসনীক কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক শিক্ষার্থীসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে দিনব্যাপী নানা কর্মসুচী পালন করা হয়েছে।

Related Articles

Back to top button