Breakingচট্টগ্রাম অঞ্চলরাজনীতি

দেশের সকল মানুষের আস্থার প্রতীক নৌকা ; কুজেন্দ্র লাল ত্রিপুরা

স্টাফ রিপোর্টার,, খাগড়াছড়ি :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা’র সর্বশেষ নির্বাচনী জনসংযোগ ও পথসভায় হাজার হাজার মানুষের ঢল।

 

বৃহস্পতিবার (০৪জানুয়ারি ২০২৪ ) দুপুর ২টা থেকে খাগড়াছড়ি বাজার ও শহর এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগ শেষে তিনি শাপলা চত্বর মুক্তমঞ্চে জনসমুদ্রে নির্বাচনী শেষ বক্তব্য প্রদান করেন।

 

সর্বশেষ পথসভা ও জনসংযোগ সভায় নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন,দেশের সকল মানুষের আস্থার প্রতীক নৌকা।দেশের ১৭কোটি মানুষের প্রতীক হচ্ছে নৌকা। নৌকা ১৭কোটি মানুষের সাথে কখনো বেঈমানি করেনাই। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে আরও এগিয়ে যাবে। ৭৫এর হাতিয়ার দিয়ে বিএনপিরা বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো।

 

বাংলাদেশের ১৭কোটি মানুষ ৭৫এর হাতিয়ার প্রত্যাখান করেছে অনেক আগে। বাংলাদেশের ১৭কোটি মানুষ ৭১এর হাতিয়ারকে গ্রহণ করেছে। কারণ একাত্তরের হাতিয়ার স্লোগানে এদেশ স্বাধীন হয়েছিলো। কাজেই সজাগ থাকতে হবে,সতর্ক থাকতে হবে। তারা পচাঁত্তরের হাতিয়ারের পরাজিত দলেরা যেন কোনভাবে ষড়যন্ত্র করতে না পারে। নৌকা মার্কায় ভোট দিয়ে ষড়যন্ত্রকারীদের পরাজিত করে আগামীর স্মার্ট ও সোনার বাংলাদেশ বিনির্মাণে সুযোগ দেয়ার আহ্বান জানান তিনি।

Related Articles

Back to top button