Breakingঅপরাধশীর্ষ সংবাদসারাদেশ

তাড়াইলে আখক্ষেত থেকে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

চেঙ্গী দর্পন প্রতিবেদক,তাড়াইল (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের তাড়াইলে আখক্ষেত থেকে রিফাত (১২) নামে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে তাড়াইল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের চরতালজাঙ্গা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিফাতকে ১৬ এপ্রিল শুক্রবার রাতে তারাবির নামাজের পর থেকে তাকে খুঁজে পাচ্ছিলোনা তার পরিবার।

আজ ১৭ এপ্রিল শনিবার সকালে রিফাতকে খুঁজে পাওয়া যাচ্ছে না এই মর্মে পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করানো হয় । সকাল ৯টা ৩০ মিনিটের দিকে দুলাল মিয়ার বাড়ির ২০০ গজ দূরে আখক্ষেতের পাশে একটি শিশুর গলাকাটা লাশ পড়ে আছে এলাকাবাসীর মাধ্যমে এমন খবরে পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন।

খবর পেয়ে তাড়াইল থানার ওসি তদন্ত মো. মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে রিফাত নামে শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেন।এছাড়া দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার করিমগঞ্জ সার্কেল ইফতেখারুজ্জামান।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান বলেন,রিফাতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তাড়াছা পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

Related Articles

Back to top button