Breakingসারাদেশ

ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক,শ্রীনগর . মুন্সিগঞ্জ :
শ্রীনগরে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত ১টি পিকআপ ভ্যান জব্দ করা হয়। পরে পিকআপ ভ্যান তল্লাশি করে কয়েক ধরনের অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

 

২৭ নভেম্বর ২০২৩ ,সোমবার ভোর রাতে ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেস সার্ভিস লাইন উপজেলার সমষপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে শ্রীনগর থানা ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর এক প্রেসব্রিফিং-এর সাংবাদিকদের এ তথ্য জানান।

 

তিনি বলেন আসামীরা হচ্ছে ০১। মোঃ ইদ্রিস (২৪), পিতা-আব্দুল মান্নান, সাং-হাজীপুর, ওয়ার্ড নং-০৪, ইউপি-চৌমহনী, থানা- বেগমগঞ্জ, জেলা-নোয়াখালী, এ/পি-সনির আখড়া, রোড নং-০২ (গ্যাসরোড, আবুল কাশেমের বাড়ীর ভাড়াটিয়া), থানা-কদমতলী, ডিএমপি, ঢাকা, ২। মাসুমন্ত মাসুদ (২৬), পিতা মোঃ আলাল মিয়া, সাং-কাতিপাড়া, ইডপি- কালাইলহর, এ/পি-পলাশপুর রোড নং-০২, থানা-কদমতলী,খানা-আজমেরীগঞ্জ, জেলা-হবিগঞ্জ।

 

গোপন সুত্রে জানতে পারি ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেস ওয়ে ডাকাতির উদ্দেশ্যে একটি পিকআপ ভ্যান অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে শ্রীনগর থানার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর ও ওসি (তদন্ত )ওয়াহিদ পারভেজ সঙ্গীয় ফোর্সসহ মহাসড়কে ডিউটি জোরদার করেন।

 

রাত সোয়া চারটার দিকে মাওয়া দিক থেকে আসা সন্দেহভাজন ১টি পিকআপ ভ্যানকে থামায়। এ সময় গাড়িতে থাকা প্লাষ্টিকের বাটসহ চাকু, ফ্রেমসহ হেকসো ব্রেড, লোহার মোটা রড, মোটা লাইলনের রশি, এবং ডাকাতদের ব্যবহৃত একটি সাদা রংয়ের রেজিস্ট্রেশন বিহীন পিকআপ ভ্যান এবং গাড়িতে থাকা ২ জনকে পুলিশ আটক করতে পারলেও অন্য ৭জন পালিয়ে যায়।

 

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

Related Articles

Back to top button