Breakingদুর্ঘটনাশীর্ষ সংবাদসারাদেশ

টেকনাফে মিনিবাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নারী সহ চার জন নিহত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে যাত্রিবাহি মিনিবাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নারীসহ চার জন নিহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯ টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং সংলগ্ন লম্বাবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই নুরে আলম বলেন, সকালে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং সংলগ্ন লম্বাবিল এলাকায় কক্সবাজারমুখি যাত্রিবাহি পালকি পরিবহনের একটি মিনিবাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়।

“ এতে ঘটনাস্থলে এক নারীসহ তিনজন নিহত এবং একজন আহত হয়েছে। আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদরে হাসপাতালে নিয়ে আসে। এসময় সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে আনার আগে তার মুত্যু হয়েছে বলে জানিয়েছেন। ”

এসআই জানান, নিহতদের মধ্যে ৩ জনের লাশ হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে এবং একজনের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।তবে নিহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি। নিহতরা সকলে অটোরিক্সার যাত্রি।

Related Articles

Back to top button