Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

জাতীয় প্রেসক্লাবের সম্পাদক শ্যামল দত্তকে চট্টগ্রামে ফুলেল শুভেচ্ছা

চট্টগ্রাম : ভোরের কাগজ সম্পাদক ও বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব শ্যামল দত্ত জাতীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে ভোরের কাগজ চট্টগ্রাম অফিসের পক্ষ থেকে। পাশাপাশি সনাতন ধর্মাবলম্বীদের সংগঠন ‘ সনাতন’ এর পক্ষ থেকেও অভিনন্দন জানিয়ে একটি সম্মাননা স্মারক প্রদান করা হয়। শনিবার রাতে চট্টগ্রাম নগরীর রেডিসন ব্ল হোটেলে তাকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

এ সময় ভোরের কাগজ চট্টগ্রাম অফিসের পক্ষে ব্যুরো প্রধান সমরেশ বৈদ্য, বিজ্ঞাপন, সার্কুলেশন ও প্রশাসনিক ব্যবস্থাপক রাজীব নন্দী বাবু, সনাতন সংগঠনের সভাপতি অশোক চক্রবর্তীসহ সনাতন সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে শুভ্রদেব কর, অ্যাডভোকেট রাজীব দাশ, কাঞ্চন আবার্য, সন্তোষ দে, প্রকৌশলী উত্তম দে প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় তারা জাতীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় শ্যামল দত্তকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, জাতীয় প্রেসক্লাবে মুক্তিযদ্ধেও স্বপক্ষের শক্তির নেতৃত্বে ও জাতীয় প্রেসক্লাব আগামীতে একটি স্মার্ট ও গনমানুষের প্রেসক্লাব হয়ে উঠবে।

 

এসময় শ্যামল দত্তের সহধর্মীনী সঞ্চিতা দত্তও উপস্থিত ছিলেন। উল্লেখ্য জাতীয় প্রেসক্লাবের নির্বাচনে বিজয়ী হওয়ার পর এই প্রথমবার শ্যামল দত্ত চট্টগ্রাম সফর করেন। শ্যামল দত্ত একটি বাংলাদেশে একটি অসাম্প্রদায়িক গনতান্ত্রিক সমাজ বিনির্মানে সবার সহযোগিতা কামনা করেন।

Related Articles

Back to top button